উখিয়ায় অস্ত্র ও গুলিসহ তিন রোহিঙ্গা সন্ত্রাসী আটক

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের টেকনাফের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ তিন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

আজ সোমবার (১৩ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৪টার দিকে উখিয়া মধুরছড়া পুলিশ ক্যাম্পের আওতাধীন রোহিঙ্গা ক্যাম্প-৪ এর ব্লক-ই/১৪, ১ নং আসামি জোবায়ের মোহাম্মদের বসতঘরে এ অভিযান পরিচালনা করা হয়।

১৪ এপিবিএন সূত্রে জানা যায়, আজ সোমবার ভোররাত সাড়ে ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কিছু সন্ত্রাসী ঘটনাস্থলে অস্ত্র সহ অবস্থান করছে।

উক্ত বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে ঘটনার সত্যতা যাচাই করার জন্য সঙ্গীয় ফোর্সসহ ভোররাত ৪টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা কালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ৪নং ক্যাম্পের ব্লক-ই/১৫ এর সৈয়দ নুরের ছেলে জোবায়ের মোহাম্মদ (২২), ব্লক-ই/১৪ এর মৃত আবু সফিয়ানের ছেলে মো. আয়াছ (২২) ও ক্যাম্প-২/ইষ্টের ব্লক-এ এর আমিন উল্লাহ’র ছেলে আয়াত উল্লাহকে(২৫) আটক করা হয়।

এসময় আটককৃত আসামি জোবায়ের মোহাম্মদের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গিতে লুকায়িত অবস্থায় ট্রিগার এবং ফায়ারিং পিনযুক্ত দেশীয় তৈরি একটি পুরাতন সচল এলজি, মোহাম্মদ আয়াছের হতের মুঠোয় একটি তাজা কালো রংয়ের কার্তুজ এবং আয়াত উল্লাহর পরিহিত লুঙ্গিতে লুকায়িত অবস্থায় একটি তাজা কালো রংয়ের কার্তুজ উদ্ধার করা হয়।

কক্সবাজার ১৪ এপিবিএন অধিনায়ক (এসপি) মো. নইমুল হক বলেন, “পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামি ও জব্দকৃত অস্ত্র উখিয়া থানায় প্রেরণ করা হয়েছে।”

মামলা রুজু প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।